উইন্ডিজদের বিপক্ষে প্রথম টেস্টের দলে নেই তামিম, বাদ পড়লেন তিনজন

চোট কাটিয়ে ফেরার লড়াইয়ে এরই মধ্যে অনুশীলন শুরু করে দিয়েছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। কিন্তু হটাৎ করেই আবারো ইনজুরিতে পরে যান তিনি। যার ফলে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তাকে পাওয়া যাবে কিনা এ নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে খেলা হচ্ছে না তামিমের। কেননা আগামী ২২ নভেম্বর থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হতে যাওয়া টেস্টের জন্য বোর্ডে নির্বাচকরা যে দল জমা দিয়েছেন, তাতে নেই তামিমের নাম। এছাড়াও অনিশ্চিত সাকিব। এমনটিই জানিয়েছেন বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

Loading...

তামিমের ব্যাপারে তিনি জানিয়েছেন, তামিম ইকবালকে রাখা হয়নি প্রথম টেস্টের দলে। এদিকে সাকিবের ব্যাপারে তিনি বলেন, ‘সাকিবের এখন আর শারীরিক কোনো সমস্যা নেই। আমাদের মনে হচ্ছে সে খেলতে পারবে। তবে সাকিব নিজে কিছুটা দ্বিধান্বিত। কারণ, দীর্ঘদিন মাঠের বাইরে। হঠাৎ করে এসে এই ৬-৭দিনে নিজেকে সে কতটা প্রস্তুত করতে পারবে, তা নিয়ে চিন্তিত সাকিব। এ কারণে সে আরেকটু সময় নিতে চায়। তবে আমরা তার সঙ্গে আরও কথা বলবো। যদি সে বলে খেলবে, তাহলে তাকে রেখেই দল ঘোষণা করা হবে। না হয়, তাকেও প্রথম টেস্টের দলে রাখা হবে না।’

তিনি আরো জানিয়েছেন, জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল থেকে বাদ দেওয়া হয়েছে তিনজনকে। তবে তিনজনের নাম বলেননি তিনি। যার ফলে কোন তিনজনকে বাদ দেওয়া হবে সেটা জানার জন্য সবাইকে অপেক্ষা করতে হবে।

Loading...