গান গাইলেন নিক নাচলেন প্রিয়াঙ্কা, মিউজিক ভিডিও ভাইরাল

বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস। দীপবীরের পর এখন চর্চায় প্রিয়াঙ্কা-নিকের রসায়ন। এদিকে এসবের মাঝেই প্রিয়াঙ্কা-নিককে নিয়ে তৈরি একটি বিশেষ মিউজিক ভিডিও শেয়ার করা হয়েছে ‘ভোগ’ ম্যাগজিনের তরফে। যেখানে নিককে জনপ্রিয় ‘ক্লেজ টু হার’ গানটি গাইছেন নিক।

আর সেই গানের সঙ্গে ৫টি বিভিন্ন স্টেপে নাচতে দেখা গেছে ‘দেশি গার্ল’কে। যেখানে প্রিয়াঙ্কা ও নিকের রসায়ন মুগ্ধ করছে তার ভক্তদের।ভিডিওটি প্রকাশ করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি ‘ভোগ’ ম্যাগাজিনকে যৌথ একটি সাক্ষাৎকার দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। যেখানে তাদের প্রেমের শুরু কীভাবে হয়েছিল, সম্পর্ক কীভাবে গড়ে উঠেছিল, সে বিষয়ে একাধিক তথ্য শেয়ার করেছেন প্রিয়াঙ্কা-নিক।‘ভোগ’-এর সাক্ষাৎকারে এদিন খোলামেলা নিক জানান, অস্কারের ভেনিটি ফেয়ার পার্টিতে নাকি তিনিই প্রথম প্রিয়াঙ্কার কাছে হাঁটু গেড়ে বসে সকলের সামনেই প্রেম নিবেদন করেন।

Loading...

বলেন, ‘তুমিই বাস্তব, তোমাকে কি আমার জীবনে পেতে পারি? ‘ নিকের কথায়, এরপরই প্রিয়াঙ্কা তাকে বাড়িতে আমন্ত্রণ জানান। নিক যেদিন রাতে প্রিয়াঙ্কার বাড়িতে যান, সেদিন তার মা মধু চোপড়া টিভি দেখছিলেন। আর পাশের ঘরে বসে প্রিয়াঙ্কা-নিক বেশ কিছুক্ষণ গল্প করেন। প্রিয়াঙ্কা জানান, ‘সেদিন নিক চলে যাওয়ার সময় আমার পিঠ চাপড়ে দেয়, তবে চুম্বন করেনি। আর কিছুই ঘটেনি সেদিন। এটাই আমার আপশোস।’

 

 

Loading...