সাভারে বস্তাবন্দী অজ্ঞাত নারীসহ দুজনের লাশ! অতঃপর…

সাভারে পৃথক স্থান থেকে বস্তাবন্দী অজ্ঞাত নারীসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে ঢাকা-আরিচা মহসড়কের পাশে বস্তাবন্দী অবস্থায় অজ্ঞাত নারী (৩৫) ও আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন বিশ্বাস বলেন, শনিবার রাতে স্থানীয়দের খবরের ভিত্তিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মীর মোশারফ হোসেন হলের গেইট সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়।

নিহত নারীর পড়নে গোলাপী রংয়ের সালোয়ার কামিজ ও সাদা ওড়না পরিহিত ছিল। তার হাত ও মুখ ঝলসানো ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ২-৩ দিন পূর্বে দুর্বৃত্তরা ঐ নারীকে শ্বাসরোধ করে হত্যার পর বস্তাবন্দী অবস্থায় ফেলে রেখে গেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে।এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

Loading...

অন্যদিকে বিকালে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ ডেন্ডাবর এলাকার আবুল কালাম আজাদের বাড়ি থেকে ফিরোজা বেগম নামের (২৩) এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ফিরোজা বেগমের স্বামী রাসেল নেত্রকোনার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ ।আশুলিয়া থানার উপ-পরিদর্শক মোমিনুল বলেন, রাতে ডেন্ডাবর এলাকার ফিরোজা বেগম নামে এক গৃহবধূর লাশ তার কক্ষ থেকে উদ্ধার করা হয়। নিহতের গলায় দাগ ছিল। পারিবারিক কলহের জেরে তার স্বামী রাসেল হোসেন ঘুমন্ত অবস্থায় তাকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হবে।

Loading...