২৬৮ টি কেন্দ্রের চূড়ান্ত ফলাফল! দেখে নিন বিএনপি না আওয়ামীলীগ এগিয়ে রয়েছে?

খুলনা সিটি নির্বাচনেন সর্বশেষ প্রাপ্ত ফলাফলে এগিয়ে রয়েছেন নৌকার প্রার্থী। এখন পর্যন্ত প্রাপ্ত ২৬৮টি কেন্দ্রে নৌকার প্রার্থী তালুকদার আব্দুল খালেক পেয়েছেন ১,৬৪,৬২০ ভোট। অপরদিকে ধানের শীষের প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ১,০১,২১৪ ভোট।

নগরীরর ২৮৯টি কেন্দ্রের মধ্যে ৩ টিতে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

Loading...

এদিন নিজ নিজ ভোট কেন্দ্রে ভোট দিয়েছেন প্রধান দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী তালুকদার আব্দুল খালেক ও নজরুল ইসলাম মঞ্জু। দুই প্রার্থীই নিজেদের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

এখন চলছে ভোট গণনার কাজ। গণনা শেষে যত দ্রুত সম্ভব ফলাফল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত নির্বাচনী কর্মকর্তা।

এদিকে ইভিএম ব্যবহার করা দুই কেন্দ্রের ভোটের ফলাফলে একটিতে আওয়ামীলীগ প্রার্থী তালুকদার আব্দুল খালেক পেয়েছেন ৫০৫ ভোট এবং বিএনপির নজরুল ইসলাম মঞ্জু পেয়েছে ৫১১ ভোট। দুই কেন্দ্রের প্রাপ্ত সর্বশেষ ফলাফল অনুযায়ী নৌকা পেয়েছে ৭৭৭ ভোট এবং ধানের শীষে পড়েছে ৭১০ ভোট। এছাড়া লাঙ্গল প্রতীক ১১ ভোট, হাতপাখা ৪৩, কাচি পেয়েছেন ৭ ভোট।

সোনাপোতা সরকারি প্রথমিক বিদ্যালয় এবং পিটিআই এর জসিমউদ্দীন হোস্টেল ইভিএম ব্যবহার করা হয়।

উল্লেখ্য, খুলনা সিটিতে মেয়র পদে পাঁচজন প্রতিদ্বন্দ্বিতা করেছেন, সংরক্ষিত ১০টি ওয়ার্ডে ৩৯ জন এবং ৩১টি সাধারণ ওয়ার্ডে ১৪৮ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

খুলনা সিটি নির্বাচনে ৪৬ বর্গকিলোমিটার আয়তনের এ নগরীতে মোট ভোটকেন্দ্রের সংখ্যা ২৮৯টি ও ভোটকক্ষ এক হাজার ৫৬১ জন। নির্বাচনে ভোটার সংখ্যা ৪ লাখ ৯৩ হাজার ৯৩ জন, যার মধ্যে পুরুষ ২ লাখ ৪৮ হাজার ৯৮৬ জন ও নারী ভোটার ২ লাখ ৪৪ হাজার ১০৭ জন।

Loading...