নারায়ণগঞ্জ সিটির ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পেলেন আফরোজা হাসান বিভা

নারায়ণগঞ্জের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ওমরায় হজ পালনের জন্য দেশ ত্যাগ করেন। আর তার অনুপস্থিতিতে মেয়র হিসেবে দায়িত্ব পেলেন মেয়র-১ আফরোজা হাসান বিভা।

গতকাল বুধবার ছোট ছেলে অনন্তকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জ ত্যাগ করেন সিটির মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। পরে রাত ২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রওনা হন।

Loading...

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ওমরাহ হজ পালনের জন্য সৌদি আরবের উদ্দেশ্যে রওনা হয়েছেন। মেয়র আইভী ওমরায় যাওয়ায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করবেন প্যানেল মেয়র-১ আফরোজা হাসান বিভা।

হজ পালনে মেয়র আইভীর সফর সঙ্গী হিসেবে রয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, যুবলীগ নেতা মোতালেব, হিরু ও হিমেল।

এ বিষয়টি নিশ্চিত করে প্যানেল মেয়র-১ আফরোজা হাসান বিভা জানান, ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালনের সময় যেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সম্মান রক্ষার চেষ্টা করব।যাতে কোন ত্রুটি না হয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র আইভী ওমরাহ হজ পালনের জন্য সৌদি আরবের উদ্দেশ্যে রওনা হয়েছেন। আর তার কারনে  ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব হিসেবে দিয়ে জান মেয়র-১ আফরোজা হাসান বিভাকে।

Loading...