ময়মনসিংহে বন্দুকযুদ্ধে নিহত রনি,আনোয়ার

বাংলাদেশে চলছে মাদকবিরোধী অভিযান এই অভিজান শুরু ক্রে এপজন্ত প্রায় ১০০ জন নিহত হয়েছে। তারি বরাবর আজ ‘বন্দুকযুদ্ধে’  মারাগেছে দুই জন রনি,আনোয়ার ,তাদের কাছে পাওয়া গেছে এক হাজার ৭৫০ পিজ ইয়াবা।

ময়মনসিংহে মাদকবিরোধী অভিযানকালে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. রনি (৩০) ও আনোয়ার হোসেন ওরফে আনার (৩৮) নামে দুই যুবক নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে এক হাজার ৭৫০ পিস ইয়াবা, তিনটি গুলির খোসা ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

সোমবার দিবাগত রাতে ময়মনসিংহ নগরীর কালিবাড়ি লেন এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহতরা মাদক বিক্রেতা ছিলেন। তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় একাধিক মামলা রয়েছে। রনি শহরের কৃষ্টপুর এলাকার ও আনোয়ার হোসেন বাঁশবাড়ি কলোনির বাসিন্দা।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান জানান, দিবাগত রাতে শহরের কালিবাড়ি এলাকার একটি পরিত্যক্ত বাড়ির সামনে মাদক ব্যবসায়ীরা মাদক ভাগাভাগি করছে, এমন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ এবং গুলিবর্ষণ করে।

এসময় পুলিশ পাল্টা গুলি চালায়। একপর্যায়ে পুলিশ ঘটনাস্থল পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী রনি ও আনোয়ার হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। এসময় অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

গুলি বিনিময়ের সময় জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস ও কনস্টেবল শামীম গুরুতর আহত হয়। তারা জেলা পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসাধীন।

তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় একাধিক মামলা রয়েছে ।সোমবার দিবাগত রাতে ময়মনসিংহ নগরীর কালিবাড়ি লেন এলাকায় এ বন্দুকযুদ্ধের এই আগাতে তারা মারাজান । এই গোলাগুলির সময় আর আন্য অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।