নতুন সম্পর্কে ঐন্দ্রিলা! কী হবে অভিনেতা অঙ্কুশের

বউবেশে পোস্ট করা ছবির নীচে নায়িকার এই ক্যাপশনে গোল বেঁধেছে টলিপাড়ায়। দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে অনুরাগীদের মত।‘আমার চোখ সব সময় তোমাকে খোঁজে।” বউবেশে পোস্ট করা ছবির নীচে নায়িকার এই ক্যাপশনে গোল বেঁধেছে টলিপাড়ায়। দু’ভাগে ভাগ…

কলকাতা: ‘আমার চোখ সব সময় তোমাকে খোঁজে।” বউবেশে পোস্ট করা ছবির নীচে নায়িকার এই ক্যাপশনে গোল বেঁধেছে টলিপাড়ায়। দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে অনুরাগীদের মত। একপক্ষ বলছেন, কলকাতা ছেড়ে অনেকদিন মুম্বই রয়েছেন অঙ্কুশ। তাই প্রেমিকা বিরহে এমন কথা লিখেছেন অভিনেত্রী। অপরপক্ষ আবার বলছে, রিল প্রেমিক রোদ্দুর ওরফে বিক্রম চট্টোপাধ্যায়ের কথা বলতে চেয়েছেন ঐন্দ্রিলা। আসলে নতুন প্রেমে মজে সুন্দরী! কিন্তু গোটা বিষয়ে মুখ খোলেননি নায়িকা। যা বাড়িয়ে দিয়েছে জল্পনা।

দীর্ঘদিনের বিরতির পর ফের ছোটপর্দায় ফিরেছেন ঐন্দ্রিলা। ‘ফাগুন বউ’ সিরিয়ালে বিক্রমের বিপরীতে অভিনয় করছেন ঐন্দ্রিলা। এই সিরিয়ালের সৌজন্যে সম্প্রতি বধূ বেশে সোশ্যাল মিডিয়ায় হাজির ঐন্দ্রিলা। গা ভর্তি গয়না। কপালে চন্দন। মাথায় শোলার মুকুট। লাল টুটুকে বেনারসীতে একেবারে বিয়ের কনে। ক্যাপশনে বলছেন, নতুন জীবন শুরু করার কথায়! তাতেই ছড়িয়েছিল উত্তেজনা। তাহলে কী রাজ-শুভশ্রীর পর এবার পালা অঙ্কুশ-ঐন্দ্রিলার! উঠছে প্রশ্ন।

আসলে অঙ্কুশের মনের মানুষ যে ঐন্দ্রিলা তা নিশ্চয় কাউকে বলে দিতে হবে না। বিগত কয়েক বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা। এমনকি প্রথম থেকে নিজেদের ভললোবাসা নিয়ে বেশ খোলামেলা তাঁরা। প্রায়ই নিজেদের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

কপালে চন্দন। মাথায় শোলার মুকুট।ক্যাপশনে বলছেন, নতুন জীবন শুরু করার কথায়! তাতেই ছড়িয়েছিল উত্তেজনা। তাহলে কী রাজ-শুভশ্রীর পর এবার পালা অঙ্কুশ-ঐন্দ্রিলার! উঠছে প্রশ্ন। দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে অনুরাগীদের মত।