যুক্তরাষ্ট্রে পরিবার নিয়ে মেতেছেন টাইগার সাকিব, দেখুন ছবিতে

যুক্তরাষ্ট্রে গিয়ে অলরাউন্ডার সাকিব আল হাসান পরিবার নিয়ে সময় কাটাছেন সাকিব। সাকিব৩৩২এদিকে বুধবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে যুক্তরাষ্ট্রে অবস্থানরত দুটো ছবি পোস্ট করেছেন সাকিব পত্নী শিশির।

ঈদ করতে যুক্তরাষ্ট্রে গেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। সোমবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে স্ত্রী ও কন্যাকে সঙ্গে নিয়ে এমিরেটসের ফ্লাইটে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছেন সাকিব।

Loading...

সাকিব৩৩২এদিকে বুধবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে যুক্তরাষ্ট্রে অবস্থানরত দুটো ছবি পোস্ট করেছেন সাকিব পত্নী শিশির। তিনি ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আলায়না পাঁজা পাঁজা নরম তুলোয় বসে মেঘ দেখছে।’ ছবিগুলোতে দেখা যাচ্ছে পরিবারের সাথে মেতে উঠেছেন সাকিব। প্রিয় ক্রিকেটারকে যুক্তরাষ্ট্রে পরিবারের সাথে এই সুন্দর মুহুর্তে দেখতে পেয়ে কমেন্ট বক্সে চোখে পড়ছে ভক্তদের নানা ইতিবাচক মন্তব্য।

সাকিবসামিয়া ইসলাম রুহিকা নামে একভক্ত লিখেছেন, ‘মাশাআল্লাহ্, সুখী পরিবার।’ রশিদ খান নামে অন্য একজন কমেন্ট করেছেন, ‘ছবিগুলো খুব সুন্দর ভাইয়া।’ নাজমুল নামে আরেকভক্ত লিখেছেন, ‘সুখী পরিবার। লাভ ইউ বস।’ সামির রহমান নামে অন্য একভক্ত লিখেছেন, ‘সুইট, লাভলি এন্ড কিউট ফ্যামিলি।’

জানা গেছে, ঈদের ছুটির পর ওয়েস্ট ইন্ডিজে দলের সঙ্গে যুক্ত হবেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। ছবিগুলোতে দেখা যাচ্ছে পরিবারের সাথে মেতে উঠেছেন সাকিব

Loading...