এইমাত্র অধিনায়কত্ব নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানালো বিসিবি

সদ্য শেষ হওয়া আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভরাডুবির পর সাকিবের অধিনায়কত্ব নিয়ে নানা প্রশ্ন উঠেছে। এমনকি সেই সমালোচনা ছড়িয়ে পড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বোর্ড সভায়।

গতকাল দেশের অভিজাত হোটেল সোনারগাও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আনুষ্ঠানিক ইফতার পার্টি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। তবে এর আগে একই হোটেলে এক ঘন্টার আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ক্রিকেট বোর্ড পরিচালকদের মধ্যে। আর এই সভায় নাকি প্রশ্ন উঠেছে সাকিব আল হাসানের অধিনায়কত্ব নিয়ে।

দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হওয়াটা ভালো চোখে দেখেনি বিসিবি। এমনকি বাংলাদেশ দলের অধিনায়কত্ব রদবদলের কথাও ভাবছে বিসিবি।

বিকেল সাড়ে পাঁচটা থেকে শুরু করে সন্ধ্যে সাড়ে ছয়টা পর্যন্ত হয় বোর্ড পরিচালকদের সভা। আফগানিস্তান সিরিজের হারের কারণে শোনা যাচ্ছে সাকিব আল হাসান কে সরিয়ে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা হতে পারে মাহমুদুল্লাহ রিয়াদকে।

বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক হিসেবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দেখা যাবে সাকিব আল হাসানকে। তবে অধিনায়ক কে হচ্ছেন এই বিষয়ে এখনো মুখ খোলেননি বিসিবির কোনো কর্মকর্তা।ধারণা করা হচ্ছে দুই একদিনের মধ্যেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। আর তখনই জানা যাবে বাংলাদেশ টেস্ট এবং টি-টোয়েন্টি দলের চূড়ান্ত অধিনায়ক কে হচ্ছেন।