মাদারীপুরের কালকিনিতে খাদে পড়ে ঈগল পরিবহনের চালক নিহত, আহত ১২

মঙ্গলবার সকালে উপজেলার বালীগ্রাম এলাকার পান্তাপাড়া নামকস্থানে এ ঘটনাটি ঘটে। নিহত বাসচালকের নাম রবিউল ইসলাম (৩২)। সে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী গ্রামের হাসেম বেপারীর ছেলে।

মাদারীপুরের কালকিনিতে গাছের সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহি একটি বাস খাদে পরে চালক নিহত হয়েছে। এতে আহত হয়েছে কমপক্ষে ১২ জন বাসযাত্রী। আহতদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাদারীপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মকর্তা নিত্যগোপাল সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। দ্রুত উদ্ধার কার্যক্রম শুরু করি। যাত্রীবাহি বাসটির উদ্ধারের চেষ্টা অব্যহত রয়েছে। বাস চালকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছে পুলিশ।

এ ব্যাপারে ডাসার থানার ওসি এমদাদুল হক বলেন, এ দূর্ঘটানার কারনে ঢাকা-বরিশাল মহাসড়কে কিছু সময় যান চলাচল বন্ধ ছিল। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।

পুলিশ সুত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা ঈগল পরিবহন যাত্রীবাহী বাসটি বরিশাল যাচ্ছিল। ভোরের দিকে পান্তাপাড়া নামকস্থানে এলে বাসটি নিয়ন্ত্রন হারায়। এতে করে বাসটি মহাসড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন বাসচালক রবিউল ইসলাম। অপরদিকে আহত ১২জনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।