সাইফ-কারিনা পুত্র তৈমুরের স্কুলের বেতন কত জানেন

তারকা করিনা কাপুর খান ও সাইফ আলি খানের ছেলে তৈমুর আলি খানের জনপ্রিয়তার কথা সবারই জানা। এতটুকু বয়সে অসংখ্য মানুষের মন জয় করে নিয়েছে সে। তারকা দম্পতির ছোট্ট ছেলেটির প্রতি ভক্তদের আগ্রহও একটু বেশিই দেখা যায়।তৈমুরের দৈনন্দিন নানা কর্মকাণ্ডসহ নানা খবর স্থান পাচ্ছে বিভিন্ন গণমাধ্যমেও।

কিছুদিন আগে স্কুলে ভর্তি হয়েছে ছোট্ট নবাব। সেদিন ছেলেকে সঙ্গে করে স্কুলেও নিয়ে গিয়েছিলেন অভেনেত্রী কারিনা। এবার খবর মিলেছে তৈমুরের স্কুলের বেতন সম্পর্কেও।জানা গিয়েছে, তৈমুরের স্কুলের বেতন প্রতি মাসে ১৫ হাজার রুপি। এই স্কুলে প্রতি ছ’মাসে ২২ হাজার রুপি এবং বছরে ৪৭ হাজার টাকা চার্জ করে ৷ এ ছাড়া জানা গিয়েছে, তৈমুর যে স্কুলটিকে পড়েন সেখানে সপ্তাহে একদিন পড়ানো হয় ৷

অন্যান্য দিনগুলিতে বাচ্চারা স্কুলে এসে খেলা করে ৷শুধু তাই নয়, স্কুলে গিয়ে এক বান্ধবীর সঙ্গে তৈমুরের ভাব করার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ভাইরাল হয়ে পড়েছে। ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যায়, স্কুলে বান্ধবীর হাত ধরে টানছে তৈমুর।এর আগে লন্ডনে ভিডিও জকি রণবিজয় সিংয়ের মেয়ে কাইনাতের সঙ্গে তৈমুরের খেলার বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছিল।