এবার বড় পর্দায় ‘নায়ক’ আসছেন জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ !

জনপ্রিয় সংগীত শিল্পী ”বাংলা গানের যুবরাজ” খ্যাত আসিফ আকবরকে বড় পর্দায় দেখা যাবে নায়ক হিসেবে ! সম্প্রতি তার মুক্তি পাওয়া নতুন গান ”আগুন পানি”তে তাকে একজন ডন এর চরিত্রে দেখা গেছে। আর এই মিউজিক ভিডিওটি মুক্তির পরপরই একটি চলচ্চিত্রে নায়ক হিসেবে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন তিনি।

এ প্রসঙ্গে আসিফ আকবর বললেন,”দেশীয় চলচ্চিত্রের অন্যতম সফল পরিচালক শাহীন সুমনসহ অনেকেই আমাকে এর আগে প্রস্তাব দিয়েছেন চলচ্চিত্রে অভিনয় করার ব্যাপারে। চলচ্চিত্রে অভিনয় করার প্রস্তাব আমার কাছে নতুন কিছু নয়। এবারও সেরকম একটি প্রস্তাব আমি পেয়েছি।

এ বিষয়ে এখনও আমি এখনও হ্যাঁ বা না কিছুই বলিনি। আমি একটু সময় চেয়েছি। এখানে একটু বলে রাখি সময় চেয়েছি মানেই যে আমি চলচ্চিত্রে অভিনয় করতে রাজী হয়ে গেছি তা কিন্তু না। আমি একটু ভাবতে চাই। তারপর দেখা যাক। করতেও পারি অভিনয় চলচ্চিত্রে আবার নাও পারি ! সময়ই সব বলে দিবে।”

উল্লেখ্য,গেলো ৫ জুলাই মুক্ত হওয়া আসিফ আকবরের ”আগুন পানি” গানটির ভিউ মুক্তির ৫ দিনের মধ্যেই ১৫ লক্ষ ছাড়িয়ে গেছে। গানটির মিউজিক ভিডিওতে আসিফ আকবরের সাথে মডেল হিসেবে আছেন জনপ্রিয় মডেল–অভিনেত্রী মৌসুমী হামিদ।

আরেক জনপ্রিয় সংগীত তারকা তরুণ মুন্সীর কথা,সুর ও সঙ্গীতে এই গানটির মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন আলোচিত নির্মাতা সৈকত নাসির। জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি এবং এর মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে।