চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূ কুপ্রস্তাবে রাজি না হওয়ায় জোরপূর্বক ধর্ষণ! অতঃপর…

চাঁপাইনবাবগঞ্জে এক প্রতিবেশী গৃহবধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষিতা গৃহবধু নিজে বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৩নং ওয়ার্ডের মিল্কি বাগান পাড়া গ্রামে।ধর্ষিত গৃহবধুর স্বামীকে মামলা প্রত্যাহারে হুমকি দিচ্ছে বলে অভিযোগ করছেন পরিবার। এদিকে স্থানীয় প্রভাবশালীরা ধর্ষণ মামলাটিকে মিমাংসা করার জন্য উঠেপড়ে লেগেছে বলে জানা গেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শনিবার (৭ জুলাই) দুপুরে বাড়িতে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে আলীনগর পাজেরা পাড়া গ্রামের জাইনুদ্দিনের ছেলে শামসু মিয়া। ধর্ষণের শিকার গৃহবধুর চিৎকারে আশপাশের লোকজন ধর্ষণকারী শামসু মিয়াকে আটক করে।এ খবর পেয়ে আসামির ভগ্নিপতি মিল্কি বাগানপাড়া গ্রমের মৃত ইউসুফ আলীর ছেলে নাসির ধর্ষণকারীর দুইভাই উজ্জল ও সুমন বাড়ির লোকজনদের মারপিট করে জোরপূর্বক আসামিকে ছিনিয়ে নিয়ে যায়।

Loading...

এ সময় বাড়িতে ভাংচুরও চালায় আসামিরা। ঘটনার পরদিন ৮ জুলাই সদর মডেল থানায় মামলা নং (১৯) দায়ের হলেও এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রনি শাহা জানান, ভিকটিমের মেডিকেল পরীক্ষা শেষে অভিভাবকের জিম্মায় দেওয়া হয়েছে। আসামীদের গ্রেফতারে তৎপরতা অব্যাহত রয়েছে। দ্রুত গ্রেফতার করা হবে আসামীদের।

Loading...