বিমানেও থামানো গেলো না অভিনেতা রণবীরকে (ভিডিও)

শুটিং শেষে হায়দরাবাদ থেকে মুম্বাই ফিরছিলেন বলিউডের হার্টথ্রুব নায়ক রণবীর সিং। দক্ষিণের রাজ্য থেকে বাণিজ্য নগরীতে ফিরছিলেন বিমানে করে। সেখানেও থামানো গেল না এ তারকাকে। বিমানে ওঠার পরই শুরু করলেন নাচ। আর সেটি কেউ একজন ভিডিও করে ছেড়ে দেন নেটে। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

সেখানে দেখা যাচ্ছে, বিমানের সহযাত্রীদের সঙ্গে বেশ মজা করছেন রণবীর সিং। শুধু তাই নয়, বিমানের মধ্যেই এক যাত্রীর সঙ্গে নাচতে দেখা যায় রণবীর সিং-কে। ‘সিম্বা’-র নায়কের সঙ্গে সেখানে পরিচালক রোহিত শেঠিকেও দেখা যায়। বিমানের সহযাত্রীদের সঙ্গে বেশ খোস মেজাজেই গল্প করতে দেখা যায় রোহিত শেঠিকে।

Loading...

সম্প্রতি ‘সিম্বা’-র শুটিং শুরু করেছেন রণবীর সিং। তার সঙ্গে ওই সিনেমায় রয়েছেন সারা আলি খান। ‘সিম্বা’-র প্রযোজনায় রয়েছেন করণ জহর। সম্প্রতি রণবীর সিং, সারা আলি খান, রোহিত শেঠির একটি ছবি শেয়ার করেন করণ জোহর।

– “ #Simmba 1st Schedule wrap party “ Ranveer Dancing with Rohit’s personal assistant 😩❤️(Ranveer Singh and Rohit shetty Spotted in the plane on their way back home ❤️) – Imagine being on the same flight? 😩❤️ ________ “حفلة الانتهاء من الجدول الاول من تصوير سيمبا" رانفير يرقص مع مساعد روهيت الشخصي 😩❤️(رانفير سينغ وروهيت شيتي رصدوا على متن الطائرة بطريقهم للعودة الى مومباي ❤️) – تخيلوا تكونون معاهم بنفس الرحلة ؟ اخ بسسسس😩 ❤️المهم شفتوا مساعد روهيت هذا الي يرقص مع رانفير روهيييت مطلع عينه بالمقالب!دائماً موجوده بكواليس أفلام روهيت ومسوي جو حلو😩❤️ ___________________ ‏#RanveerSingh ‎#رانفير_سينغ

A post shared by Ranveer singh TBT♥️ (@ranveersinghtbt) on

 

 

Loading...