৭০ বছরের বৃদ্ধা নারীকেও ছাড়লো না ওরা

৭০ বছর বয়সী এক আদিবাসী বৃদ্ধা নারীকে গণধর্ষণ ও ব্যাপক মারধরের অভিযোগ উঠেছে তিন ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্তরা হল বলাই সিং, খোকন সিং ও অনন্ত সিং। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তাল অবস্থা বিরাজ করছে পূর্ব মেদিনীপুরের এগরার ছত্রি।

ভারতের পূর্ব মেদিনীপুরের এগরার ছত্রি এলাকায় ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটেছে।স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৭ জুলাই বাড়ির পাশে মাঠে দুপুরে শাক তুলছিলেন ওই বৃদ্ধা নারী। অভিযোগ সেই সময় মাঠের মধ্যে বৃদ্ধাকে একা দেখতে পেয়ে ওই তিন মদ্যপ ব্যক্তি মিলে তাকে গণধর্ষণ করে। এরপর বৃদ্ধাকে ব্যাপক মারধর করে পালিয়ে যায়। বিকেলে মাঠের মধ্যে ওই বৃদ্ধাকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

Loading...

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে এগরা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। চিকিৎসা চলাকালীন মঙ্গলবার (১০ জুলাই) বৃদ্ধার জ্ঞান ফেরে।

এরপর তিনি পুরো ঘটনা স্থানীয় বাসিন্দাদের কাছে জানান।বুধবার (১১ জুলাই) স্থানীয় এগরা থানায় অভিযোগ দায়ের হয় তিনজনের বিরুদ্ধে। বৃদ্ধার স্বাস্থ্যের অবনতি হওয়ায় তাকে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

এখনও অভিযুক্তদের গ্রেফতার না করায় সারা ভারত মহিলা সাংস্কৃতিক সংগঠন কাঁথি শাখার পক্ষ থেকে এগরা থানায় বিক্ষোভ দেখায়। পাশাপাশি তারা এগরা থানায় একটি স্মারকলিপিও জমা করেন।সংগঠনের পক্ষ থেকে দাবি জানানো হয়, দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। পাড়া মহল্লায় মদের ব্যবসা বন্ধ করা ও মদের ঠেক ভেঙ্গে গুড়িয়ে দিতে হবে।

সংগঠনের পক্ষ থেকে হুঁশিয়ারি দেয়া হয়, তাদের দাবি যদি পূরণ না করা হয় তাহলে পরবর্তী সময়ে তারা বৃহত্তর আন্দোলনে নামার হুমকিও দিয়েছেন।এ ঘটনায় এগরা থানার পক্ষ থেকে জানানো হয়েছে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তরা পলাতক রয়েছে। ইতোমধ্যে তাদের গ্রেফতার করতে খোঁজ শুরু হয়েছে।

Loading...