মাদারীপুরের হাসপাতালের ছাদে প্রেমিক-প্রেমিকার অসামাজিক কর্মকান্ড!অতঃপর…

বিভেক হীনতায় ভরে গেছে যুবসমাজ । যে কোন খারাপ কাজে বাধা খাচ্ছে না তারা । যুব সমাজ আজ ভয়ংকর দিকে যাচ্ছে দিন দিন ।তারি প্রতিফলনে বিভিন্ন অপকর্মে জরাচ্ছে তরুন -তরুনীরা।এমনি এক ঘটনা ঘটেছে মাদারীপুরে , মাদারীপুরের রাজৈরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছাদের চিলেকোঠা পরিষ্কার করতে যায় হাসপাতালের পরিছন্নতাকর্মী কহিনুরকে (৪০)। সেখানে গিয়ে দেখেন রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের ইসলাম খাঁর কলেজ পড়ুয়া ছেলে সবুজ খাঁ (২০) একটি মেয়েকে নিয়ে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে।

এ সময় বিষয়টি দেখে তাদের নিষেধ করায় সবুজ খাঁ মারধর করে ও মোবাইল ভেঙে ফেলে। পরে তার চিৎকারে হাসপাতালের লোকজন এগিয়ে এলে ওরা পালিয়ে যায়। মঙ্গলবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।ওই পরিছন্নকর্মী কহিনুর বেগম অভিযোগ করে বলেন, সবুজ মাঝে মধ্যেই ওই মেয়েকে নিয়ে এখানে এসে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত হয়।

Loading...

এঘটনার ব্যপারে হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ চন্দ্র মণ্ডল বলেন, আমরা থানায় ওই ছেলের বিরুদ্ধে অভিযোগ করেছি। এ ব্যাপারে ওই ছেলেকে গ্রেফতার করার জন্য চেষ্টা চলছে বলে জানান ওসি জিয়াউল মোর্শেদ।তবে এমন ঘটনা হতাসাজনক আসা করছি খুব দ্রুত গ্রেফতার তরতে পরবো বলে জনানা ডুলিশ কর্মকর্তা।

Loading...