হুমায়ূনপুত্র নিনিতের জ্বালায় অতিষ্ঠ শাওন! যা বললেন তিনি

সংগীতশিল্পী মেহের আফরোজ শাওনের ঘরে জন্ম নেয় নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের দুই পুত্র নিষাদ হুমায়ুন ও নিনিত হুমায়ুন। মা শাওনকে প্রায় দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দুই ছেলের সম্পর্কে খুঁটিনাটি নানা বিষয় শেয়ার করতে। সেই ধারাবাহিতায় এবার ভক্তদের কাছে শেয়ার করলেন মাকে নিয়ে কনিষ্ঠপুত্র নিনিতের খুনসুটি।

বৃহস্পতিবার (১২ জুলাই) নিজের ফেসবুক পেজে শাওন লিখেছেন, নিনিত হুমায়ূন সাহেব ইদানীং আমাকে খুবই তুচ্ছ তাচ্ছিল্য করেন। তেনাকে পড়াতে গেলে বলেন, ‘মা মিস যেভাবে শিখায় তুমি সেভাবে পারবা না’ (উনার হয়তো ধারণা তার মাতা ইহজীবনে স্কুলমুখী হয় নাই।

Loading...

শাওননিনিত সাহেব পিয়ানো শেখেন। বাসায় প্র্যাক্টিসের সময় একখান কথা বললেই বলেন, ‘মা স্যার বলেছেন ইরাকম করে বাজাতে’। ঘ্যাংগা বাবাজির স্কুল প্রোগ্রামে তিনি একখান দলীয় নৃত্যে অংশগ্রহন করিলেন। আমি দেখলাম এই সুযোগ- তেনাকে বাসায় প্র্যাক্টিস করায়ে ভাজা ভাজা করে ফেলব।

শাওন আরো লিখেছেন, উনার স্কুলের নাচের টিচার আমার নৃত্যগুরু শুক্লা সরকার- নিনিতের ‘শুক্লা মিস’। যে নাচখানা দলের সাথে পুত্র পরিবেশন করবেন, সেই একই গানের সাথে নৃত্য পরিবেশন করিয়া শিশুকালে আমি পুরস্কার পেয়েছিলাম। বাবাজিকে নৃত্য অনুশীলন করাবার চেষ্টা করিতে গিয়া এই কথা বলা হইলে তিনি পাত্তাই দিলেন না। অবশেষে কনিষ্ঠ পুত্রের কাছে ইজ্জত রক্ষা হইল- ২০১৬ সালে সঙ্গীতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার আনতে গেলাম তাহাদের দুইজনকে নিয়ে।

নিনিত: মা আমরা কি বাবার পুরস্কার নিতে এসেছি। নিষাদ: উফফফ নিনিত- আমরা মা’র পুরষ্কার নিতে আসছি। দেখো না বইয়ে মা’র ছবির নিচে লেখা ‘শ্রেষ্ঠ সংগীত শিল্পী- মেহের আফরোজ শাওন’! নিনিত: (অবাক দৃষ্টিতে আমার দিকে চাইলেন) মা! যাক তুমিও তাইলে বাবার মতো এ্যাওয়ার্ড পাইলা!

নিনিত হুমায়ূন সাহেব ইদানীং আমাকে খুবই তুচ্ছ তাচ্ছিল্য করেন… 😒তেনাকে পড়াতে গেলে বলেন- “মা মিস যেভাবে শিখায় তুমি সেভাবে…

Posted by Meher Afroz Shaon on Thursday, July 12, 2018

 

Loading...