জয়পুরহাটে নিজেদের তৈরি করা শিয়াল মারার ‘ফাঁদে’ প্রাণ গেলো স্বামী-স্ত্রীর

জয়পুরহাটে শিয়াল মারার জন্য পেতে রাখা বৈদ্যুতিক তারে জড়িয়ে স্ত্রীসহ এক খামার মালিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলার রাংতা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, হলেন রাংতা গ্রামের মজিবর রহমান (৪৬) ও তার স্ত্রী কারিমা খাতুন (৩৭)।

জানা যায়, এই দম্পতির মুরগির খামার ছিল। রাংতা গ্রামে শিয়ালের উপদ্রব আছে। তাই, শিয়ালের হাত থেকে খামারের মুরগি রক্ষা করতে খামারের চারপাশে বিদ্যুতের তার লাগিয়েছিলেন মজিবর রহমান। কিন্তু আজ সকালে কাজ করার সময় অসতর্কতাবশত বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন তিনি। এ সময় স্বামীকে বাঁচাতে গিয়ে কারিমা খাতুনও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে প্রতিবেশীরা তাদের লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়।

স্থানীয়দের বরাত দিয়ে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন জানান, সকালে স্বামী-স্ত্রী দুজনে মুরগির খামারে কাজ করতে যান। একসময় অসতর্ক অবস্থায় সেখানে শিয়াল মারার জন্য পাতা বৈদ্যুতিক তারে জড়িয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান তারা। পরে প্রতিবেশীরা গিয়ে ওই খামার থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়।ওস্থানীয় আমদই ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ফরিদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এঘটনার ব্যপারে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন, এমন ঘটনাটি হতাসাজনক অকালে ঝরে গেল ২টি প্রান।তবে সবাইকে শতর্ক করে দেয়া হয়েছে পরবর্তীতে যেন এমন ঘটনা না ঘটে।