ব্রাজিল অ্যাম্বাসি থেকে আবারও বড় সুখবর পেলেন ফতুল্লার সেই টুটুল

ব্রাজিল এ্যাম্বাসির পক্ষ থেকে ব্রাজিল কার্নিভালে যোগ দেওয়ার নিমন্ত্রণ পেলেন ফতুল্লার জয়নাল আবেদীন টুটুল। মঙ্গলবার ( ১৭) জুলাই সামাজিক যোগাযোগ ফেসবুকে ব্রাজিল সমর্থকদের এই সুখবরটি দিয়েছেন টুটুল নিজেই।

তিনি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আজ আমি খুব উচ্ছ্বাসীত যে, ব্রাজিল বাড়ির একটি ডেম্যু বাংলাদেশস্থ ব্রাজিল এ্যাম্বাসিতে স্থান পেয়েছে। আমি অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি, বাংলাদেশে অবস্থিত ব্রাজিল এ্যাম্বাসেডর মহোদয় আমাকে ব্রাজিলে অনুষ্ঠিত কার্নিভালে যোগ দেওয়ার জন্য নিমন্ত্রন জানালেন। ধন্যবাদ এ্যাম্বাসেডর মহোদয়। কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার সকল শুভাকাঙ্খী ও যাদের অনুপ্রেরণায় আমার সফলতা।’

Loading...

ব্রাজিল,,২১২ঢাকার অদূরে নারায়ণগঞ্জের ‘ব্রাজিল বাড়ি’ এখন সুপরিচিত। ব্রাজিলের পতাকার রঙে বাড়িটি প্রথম সাজানো হয় ২০১০ সালে। তখন বাড়িটি ছিল দুই তলা। সেই বাড়িটি এখন ছয় তলা হয়েছে।

‘ব্রাজিল বাড়ি’ এখন বিশ্ব মিডিয়ায় স্থান করে নিয়েছে। নারায়ণগঞ্জের ফতুল্লার লালপুর এলাকার বাসিন্দা জয়নাল আবেদিন ওরফে টুটুল। তার প্রিয় দলের প্রতি ভালোবাসার নজির সৃষ্টি করতে নিজের ছয়তলা বাড়িটি ব্রাজিলের পতাকার রঙে রাঙিয়েছেন।

সম্প্রতি ব্রাজিলের ‘ফ্যান কার্ড’ নিয়ে প্রিয় দল ব্রাজিলের খেলা দেখতে রাশিয়ায় গিয়েছিলেন টুটুল। গত ১৭ জুন রাত ১২ টায় সুইজারল্যান্ডের বিপক্ষে ব্রাজিলের খেলাটি দেখেন তিনি। স্টেডিয়ামে যাওয়ার সময় গায়ে জড়িয়ে নেন ব্রাজিলের জার্সির সাথে মাতৃভূমি বাংলাদেশের পতাকা।

আজ আমি খুব উচ্ছ্বাসীত যে, ব্রাজিল বাড়ির একটি ডেম্যু বাংলাদেশস্থ ব্রাজিল এ্যাম্বাসিতে স্থান পেয়েছে। আমি অত্যান্ত আনন্দের…

Posted by Jaynal Abadin TuTul on Tuesday, July 17, 2018

 

Loading...