দর্শকরা ফের বলিউডে নতুন জুটির দেখার সুযোগ

‘হাম দিল দে চুকে সনম’-এর পর থেকে সঞ্জয় লীলা বনশালির সিনেমায় আর দেখা যায় সালমান খান-কে। কিন্তু, সেই অপেক্ষার কি এবার অবসান হতে চলেছে? বনশালির সিনেমায় আবার নতুন করে দেখা যাবে সালমান খান-কে।

হিন্দুস্থান টাইমস-এর খবর, সঞ্জয় লীলা বনশালি নাকি ইতিমধ্যেই ‘ইনশাল্লাহ’ নামে একটি নতুন সিনেমার জন্য রেজিস্ট্রেশন করিয়েছেন। আগামী ৬ মাসের মধ্যেই সিনেমার স্ক্রিপ্টও তৈরি হয়ে যাবে বলে শোনা যাচ্ছে। আর এই সিনেমাতেই নাকি বনশালি এবার সালমান খান-কে কাস্ট করার কথা ভাবছেন।

বি টাউনের আরো খবর, ‘ইনশাল্লাহ’-এ সালমান খানের বিপরীতে দেখা যেতে পারে দীপিকা পাডুকনকে। যদিও, এ বিষয়ে সঠিক খবর এখনও পাওয়া যায়নি। তবে ‘রামলীলা’, ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’-এর পর পর সাফল্যের পর এবার নাকি দীপিকার উপরই আরো বেশি নির্ভর করছেন বলিউডের এই জনপ্রিয় পরিচালক।

তবে বনশালির এই নতুন সিনেমায় যদি সালমান এবং দীপিকাকে একসঙ্গে দেখা যায়, তাহলে দর্শকরা ফের বলিউডে নতুন কোনও জুটিকে আবার দেখতে পাবেন।

এর আগে ‘তামশা’-র সময় সালমান খানের রিয়েলিটি শো-এ এক ঝলক দেখা মিলেছিল দীপিকার। ওই সময় সিনেমার প্রমোশনের জন্য বিগ বস-এর স্টেজে হাজির হয়েছিলেন দীপিকা। যা নিয়ে উচ্ছ্বসিত ছিলেন দুই তারকাই। কিন্তু, ‘তামাশা’-য় দীপিকা পাডুকনের বিপরীতে ছিলেন রণবীর কাপুর। কিন্তু, ‘তামাশা’-র প্রমোশনে সালমানের শো-এ হাজির হননি রণবীর।

শোনা যায়, ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি সালমানের সঙ্গে রণবীরের ঝামেলা শুরু হয়। ‘আজব প্রেম কি গজব কাহিনি’-র সময়ই নাকি সালমানের হাত ছেড়ে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা।

আর সেই সময় থেকেই সালমান খানের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্কের অবনতি হতে শুরু করে। যাই হোক, সেই পরিস্থিতি এখন পাল্টেছে। রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনাকে আবার সালমানের ছত্রছায়ায় দেখা যাচ্ছে।

রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর পর ‘টাইগার জিন্দা হ্যায়’-তে সালমানের সঙ্গে জুটি বেঁধে স্ক্রিনে হাজির হন ক্যাটরিনা কাইফ। শুধু তাই নয়, সালমান খানের পরের সিনেমা ‘ভরত’-এও ক্যাটরিনা কাইফ হাজির হচ্ছেন। ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পরই সেই জায়গা দখল করেন ক্যাটরিনা।