সিলেট সিটি নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে, ফল যাইহোক মেনে নেবো: কামরান

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের ফল যাই হোক না কেন, তা মেনে নেবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান।এই সিটি নির্বাচনে স্থগিত থাকা দুই কেন্দ্রে শনিবার ভোট চলার মাঝেই তিনি একথা জানান।

গত ৩০ জুলাই অনুষ্ঠিত সিলেট সিটি নির্বাচনের ভোট চলাকালে গোলযোগের কারণে নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ২৭ নম্বর ওয়ার্ডের হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছিল। এই দু’টি কেন্দ্রে শনিবার পুনরায় ভোট গ্রহণ করা হচ্ছে। শনিবার সকাল ৮টায় শুরু হওয়া ভোট একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

Loading...

ভোট চলাকালে সকাল ১১টার দিকে গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ করা হচ্ছে। নির্বাচনে যে-ই জিতুক, তিনি ফল মেনে নেবেন।

এছাড়া কোনো নির্বাচনে বিএনপির প্রার্থী পরাজিত হলেই তারা ভোট কারচুপির অভিযোগ তোলে বলেও এ সময় মন্তব্য করেন তিনি।গত ৩০ জুলাই সিলেট সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণের পর ১৩৪টি কেন্দ্রের মধ্যে স্থগিত কেন্দ্র দু’টি বাদে বাকি ১৩২টি কেন্দ্রের যে ফল ঘোষণা করা হয় তাতে এগিয়ে আছেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের চেয়ে ৪ হাজার ৬২৬ ভোটে এগিয়ে আছেন তিনি। ১৩২টি কেন্দ্রের ভোট গণনায় আরিফুল হক চৌধুরী ধানের শীর্ষ প্রতীকে পান ৯০ হাজার ৪৯৬ ভোট এবং বদর উদ্দিন আহমদ কামরান নৌকা প্রতীকে পান ৮৫ হাজার ৮৭০ ভোট। প্রধান দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে ভোটের ব্যবধানের চেয়ে স্থগিত দুই কেন্দ্রে ভোটের সংখ্যা বেশি হওয়ায় শনিবার এই দুই কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণ করা হচ্ছে।

Loading...