জুতার দোকানে দুই যুবকের সাথে এসেছিল এই মেয়েটি, তারপর…

জুতার দোকানে মেয়েটি এসেছিল দুই যুবকের সঙ্গে। কিছুক্ষণ পর মেয়েটিকে একাই রেখে দিয়ে চলে যায় তারা। দোকানদার ভেবেছিলেন, হয়তো মেয়েটিকে অপেক্ষা করতে বলে ওই দুই যুবক কোথায় গেছে, মেয়েটি হয়তো নিজেই পছন্দ করে জুতা কিনবে। সাত পাঁচ ভেবে মেয়েটিকে কিছুক্ষণ পর প্রশ্ন করেই ফেলেছিলেন জুতার দোকানের মালিক।

কিন্তু কোনও উত্তর মেলেনি। বরং নির্বাক চোখে বিশ বছর বয়সী মেয়েটি তাকিয়ে ছিল তাঁর দিকেই। কোনও কথারই উত্তর না দেওয়ায় সন্দেহ গাঢ় হয় দোকানদারের। তিনি তখন স্থানীয় ব্যবসায়ীদের বিষয়টি জানায়। খবর যায় পুলিশে। এরপরই মেয়েটিকে জিজ্ঞাসা করে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। মালবাজার মহকুমার ওদলাবাড়ি বাজার এলাকায় এই মেয়েকে নিয়ে রহস্য দানা বেঁধেছে।

Loading...

জানা গেছে, ওই মেয়েটির বাড়ি পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের ইসলামপুর এলাকায়। ওই দুই যুবক ফুঁসলিয়ে তাকে দুদিন আগে ইসলামপুর থেকে নিয়ে আসে। মেয়েটির থেকে বাড়ির ফোন নম্বর নিয়ে রাজু রাতেই বাড়ির লোকের সঙ্গে কথা বলেন।

জানা যায়, দু’দিন আগে নিখোঁজ হয়েছে মেয়েটি। পুলিশি জিজ্ঞাসাবাদে মুখে মেয়েটি জানায়, তাকে ঘুরতে নিয়ে যাবে বলে ওই দুই যুবক ওদলাবাড়ি নিয়ে আসে। দুই যুবকের খোঁজে অভিযান চালাচ্ছে পুলশি। জিনিউজ

Loading...