“আমার জীবন কারো ভোগের বস্তু না”

আমার জীবন কারো- শনিবার সকালে বলিউড গায়ক ও গীতিকার নিক জোনাসের সঙ্গে ‘রোকা’ সম্পন্ন হয় প্রিয়াঙ্কার। আর এই বিশেষ মুহুর্তের কিছু ছবিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই নায়িকা।

অনুষ্ঠানে ছিলৈন প্রিয়াঙ্কার ঘনিষ্ট আত্মীয় ও বন্ধুরা। ছিল বর নিকের বাবা-মাও। রাতে পাঁচতারা হোটেলে ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের জন্য পার্টির আয়োজন করেন অভিনেত্রী। সেখানে রণবীর সিংহ, কর্ণ জোহর, মনীশ মলহোত্র, রবিনা টন্ডনদের আসার কথা ছিল।

Loading...

তবে প্রিয়াঙ্কার জন্মদিনেই গত মাসে লন্ডনে তাদের বাগদান হয়েছিল বলে গুঞ্জন শোনা গিয়েছিল। কিছুদিন আগে মুম্বাইয়ে এক অনুষ্ঠানে সেসব নিয়ে প্রশ্ন করলে প্রিয়াঙ্কা বলেছিলেন, আমার ব্যক্তিগত জীবন দর্শকের ভোগ করার বস্তু নয়।

যে কারনে প্রিয়াঙ্কার অনুষ্ঠানে রণবীর থাকলেও আমন্ত্রণ পাননি দীপিকা!!

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গতকাল মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বাগদান সেরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ উপলক্ষে একটি পার্টিরও আয়োজন করা হয়। এতে আলিয়া ভাট, রণবীর সিং, পরিণীতি চোপড়ার মতো বলিউড তারকা ও ভারতের গণ্যমান্য অনেক ব্যক্তি-ই উপস্থিত হন।

কিন্তু পার্টিতে নাকি আমন্ত্রণ পাননি দীপিকা পাড়ুকোন। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘প্রিয়াঙ্কার সঙ্গে দীপিকার সুসম্পর্ক রয়েছে এবং তিনি যদি আমন্ত্রণ পেতেন তাহলে অবশ্যই তাকে শুভেচ্ছা জানাতে যেতেন।

সত্যি বলতে, সবাই জানে রণবীর সিং ও দীপিকা প্রেম করছেন এবং আগামী নভেম্বরে বিয়ে করতে যাচ্ছেন। দীপিকার নাম অতিথিদের তালিকা থেকে প্রিয়াঙ্কা বাদ দিয়েছেন এটি খুবই বেমানান।

রণবীর-দীপিকা জুটির একজনকে বাদ দিয়ে অন্যজনকে আমন্ত্রণ জানানো হলো কেন?’ বর্তমান সময়ে বলিউডের অন্যতম জনপ্রিয় দুই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। পেশাগত দিক থেকে তাদের মধ্যে প্রতিযোগিতা নিয়ে বলিপাড়ায় নানা গুঞ্জন শোনা যায়।

তবে চলতি বছর ‘টাইম ম্যাগাজিন’র জরিপে বিশ্বের একশ প্রভাবশালী ব্যক্তির তালিকায় দীপিকা পাড়ুকোন স্থান পেলে মাইক্রোব্লগিং সাইট টুইটারে পদ্মাবত অভিনেত্রীকে বন্ধু উল্লেখ করে শুভেচ্ছা জানিয়েছিলেন প্রিয়াঙ্কা।

২০১৪ সালে করন জোহরের ‘কফি উইথ করন’ টক শোয়ের চতুর্থ সিজনে একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা-দীপিকা। এছাড়া ২০১৫ সালে বাজিরাও মাস্তানি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন এ দুই অভিনেত্রী। সিনেমায় মাস্তানি চরিত্রে অভিনয় করেন দীপিকা। অন্যদিকে কাশিবাঈ চরিত্রে দেখা যায় প্রিয়াঙ্কাকে।

Loading...