হঠৎ করে মুমিনুলের ডাক পাওয়াতে খুশি নয় সাকিব গুরু

আসন্ন ডাক পাওয়ার কথা ছিলনা ব্র্যাডম্যান উপাধি খ্যাত টপ অর্ডার ব্যাটসম্যান মুমিনুল হক। কিন্তু ওপেনার তামিমের ডান হাতে চিড় ও শান্তর চোটে শেষ সময়ে ১৬ সদ‌স্যের মূল স্কোয়াডে ডাক পেলেন তিনি। কিন্তু তার এমনি ভাবে ডাক পাওয়াতে খুশি হতে পারেননি সাকিব-তামিমদের ব্যাটিং গুরু এবং কোচ মোহাম্মদ সালাহউদ্দিন।যদিও সাম্প্রতিক আয়ারল্যান্ড সিরিজে বাংলাদেশ’এ’ দলের হয়ে ১৮২ রানের অসাধারণ ইনিংস খেলেন টপ অর্ডার ব্যাটসম্যান মুমিনুল হক।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) শের-ই-বাংলা স্টেডিয়ামের ইনডোরে মুমিনুলকে নিয়ে নিজের অভিমত প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, ‘সে যেহেতু আয়ারল্যান্ডে ভালো করেছে, তারপর এখানে সুযোগ পেয়েছে… এটা তার জন্য ভালো দিক। তারপরও আমি বলব তার অনেক উন্নতি করার জায়গা আছে, ওয়ানডেতে নিয়মিত ভালো করার জন্য। আমি আশা করি সে আরও দুইটি ফরম্যাটে দেশের হয়ে খেলবে।

Loading...

তবে সে এবার যেভাবে দলে সুযোগ পেয়েছে, এটাতে আমি খুব একটা খুশি না। তার সুযোগ পাওয়ায় ক্ষেত্রে কোন ফিফটি ফিফটি চান্স থাকতে পারবে না।’তার মতে, ‘সে যেন দলে সরাসরি সুযোগ পায়, এটা তার জন্য, তার আত্মবিশ্বাসের জন্য কাজে দিবে। তার পারফর্ম করতেও সুবিধা হবে।’

Loading...