উচ্চ মাধ্যমিক পাসেই,নিয়োগ দেবে গ্রামীণ ব্যাংক!

প্রথম এক বছর প্রশিক্ষণ কাল হিসেবে গণ্য হবে। প্রথম পর্বে মাসিক সাত হাজার টাকা এবং প্রশিক্ষণ শেষে আট হাজার টাকা করে দেবে ব্যাংকটি।

আবেদন করবেন যেভাবে

Loading...

আগ্রহী প্রার্থীরা স্বহস্তে আবেদনপত্র লিখে তা উপব্যবস্থাপনা পরিচালক, অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড সার্ভিস ম্যানেজমেন্ট, গ্রামীণ ব্যাংক, প্রধান কার্যালয়, মিরপুর-২, ঢাকা-১২১৬ বরাবর পাঠাতে হবে।

তবে আবেদনপত্রের সঙ্গে জীবনবৃত্তান্ত, সব শিক্ষাগত যোগ্যতার মূল সনদের সত্যায়িত ফটোকপি (মার্কশিটসহ), প্রার্থীর সদ্য তোলা দুই কপি সত্যায়িত পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বা ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকপত্র সনদপত্রের সঙ্গে যুক্ত করতে হবে।

খামের ওপর নিজ জেলা ও প্রার্থীর পদের নাম লিখতে হবে।
আবদনের সময়সীমা

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গ্রামীণ ব্যাংক । গ্রামীণ ব্যাংকের প্রশিক্ষণ প্রকল্পে অস্থায়ীভাবে ‘শিক্ষানবিশ কেন্দ্র ব্যবস্থাপক’ পদে সীমিত সংখ্যক লোক নিয়োগ দেবে। বাংলাদেশের স্থায়ী বাসিন্দারা (নারী/পুরুষ) উভয়ই আবেদন করতে পারবেন।

যোগ্যতা আগ্রহী প্রার্থীকে এইচএসসি বা সমমান পরীক্ষায় পাস হতে হবে। এসএসসি/ সমমান এবং এইচএসসি/ সমমান পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৩ থাকতে হবে। প্রার্থীর বয়স ১৮ থেকে ২৭ বছরের মধ্যে থাকতে হবে।
বেতন-ভাতা

Loading...