১২ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ

বাংলাদেশ বনাম আফগানিস্তানের মধ্যে আজকের খেলার সর্ব শেষ খবর পাওয়া পর্যন্ত ১২ ওভারে ২ উইকেট হাড়িয়ে ৪০ রান নিয়ে ব্যাট করছে বাংলাদেশ।
লিটন ২২ মুসফিক ৯ নিয়ে ব্যাট করছে। মিথুন ০ আর ৬ রান নিয়ে মাঠ ছাড়েন শান্ত।

প্রথম রাউন্ডের শেষ আর সুপার ফোরের শুরুটা রীতিমত ব্যর্থ ছিল টাইগাররা। আজ আবারও আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামছে মাশরাফিরা। লক্ষ্য একটাই ঘুরে দাঁড়ানো। টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলপতি মাশরাফি বিন মর্তুজা। লক্ষ একটাই এই ম্যাচে জয় বাংলাদেশের।

Loading...

কিন্তু এর আগে আফগানিস্তানের সাথে অবশ্য পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় টাইগারদের। তাই আজকের ম্যাচটি প্রতিশোধের ম্যাচ হয়ে দাঁড়িয়ে সাকিব-রিয়াদদের জন্য। এছাড়াও ফাইনালের আশা বাঁচিয়ে রাখতে হলে এই ম্যাচে জয় ছাড়া বিকল্প নেই তাদের সামনে।

আজকের ম্যাচে একাদশে দুটি পরিবর্তন এসেছে বাংলাদেশ দলে। আফগানদের বিপক্ষে গ্রুপ পর্বে ওয়ানডে অভিষেক হওয়া নাজমুল হোসেন শান্তর দলে জায়গা ধরে রেখেছেন। পাশাপাশি ওয়ানডে অভিষেক হয়েছে স্পিনার নাজমুল ইসলাম অপু এবং ওয়ানডে একাদশে ফিরেছেন বাঁহাতি ওপেনার ইমরুল কায়েস।

বাংলাদেশের একাদশঃ
লিটন দাস, ইমরুল কায়েস , সাকিব আল হাসান, মোহাম্মাদ মিথুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মুসফিক, নাজমুল হোসেন শান্ত, মাশরাফি বিন মুর্তোজা, মুস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, মেহেদি হাসান মিরাজ

Loading...