‘সালমানের বাবার জন্যই আজ আমি শাহরুখ’

শাহরুখ খান, এই নামটির সঙ্গে আজ খুব কম লোকজনকেই নতুন করে পরিচয় করানোর প্রয়োজন পড়ে। তবে ক্যারিয়ারের শুরু থেকেই যে তিনি যে শাহরুখ ছিলেন, বলিউড বাদশা ছিলেন, এমনটা কিন্তু এক্কেবারেই নয়। তবে সেই শুরুর দিনগুলোতে তাকে যারা পথ দেখিয়েছেন, সম্প্রতি তেমনই একজনকে স্মরণ করেছেন শাহরুখ।

তিনি সালমান খানের বাবা সেলিম খান। সম্প্রতি সালমানের ‘দশ কা দম’-৩ এর ফাইনাল রাউন্ডে অতিথি হিসেবে এসেছিলেন শাহরুখ। সেখানে এসে শাহরুখ বলেন, যখন আমি প্রথমবার মুম্বাই এসেছিলাম, তখন আমি একজন স্ট্রাগেলিং অভিনেতা ছিলাম, সে সময় সালমানের বাড়িতেই আমি খাবার খেয়েছিলাম।

Loading...

সেলিম খান (সালমানের বাবা) আমাকে ভীষণ ভাবে সাহায্য করেছিলেন। এক প্রকার উনার জন্যই আজ আমি শাহরুখ হয়েছি। আমি এই শোতে এসেছি শুধুমাত্র সালমানের জন্য। ও আমাকে যেখানে যেতে বলবে আমি যেতে রাজি।

প্রসঙ্গত, সালমানের বাবা সেলিম খান বলিউডের একজন খ্যাতনামা চিত্রনাট্যকার। ‘জঞ্জির’, ‘সীতা অউর গীতা’, ‘শোলে’-র মত ছবির চিত্রনাট্যকার তিনি। ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘করণ-অর্জুন’-এর মত ছবিতে সালমানের সঙ্গে একসঙ্গে কাজ করেছেন শাহরুখ-সালমান। পাশাপাশি সালমানের ‘টিউবলাইট’, ‘হর দিল যো পেয়ার করেগা’ ছবিতেও দেখা গেছে শাহরুখকে। এমনকি শাহরুখের আগামী ছবি ‘জিরো’তেও অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে সালমানকে।

সালমান শাহরুখের যে ভালো বন্ধু সে কথা বলিউডের প্রায় সবারই জানা তবে মাঝে বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে সালমানের সঙ্গে শাহরুখের ঝামেলার জেরে দীর্ঘদিন কথা বন্ধ ছিল বলিউের এই দুই তারকার। তবে শেষ পর্যন্ত সালমানের বোন অর্পিতা খান শর্মার বিয়েতে হাজির হয়েছিলেন শাহরুখ। তারপরই তাদের সম্পর্ক জোড়া লাগে।

Loading...