এবার জাতীয় ঐক্যের বৈঠক শেষে যা বললেন মান্না

বৈঠক শেষে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, এই দাবি ও লক্ষ্য চুড়ান্ত করে আগামীকাল (শনিবার ১৩ অক্টোবর) সেটা ঘোষণা করা হবে। বৈঠকে বিএনপি, জাতীয় ঐক্য প্রক্রিয়া ও যুক্তফ্রন্টের নেতাদের বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিকল্প ধারার যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরী বলেন, জামায়াত ইস্যুতে কি হয়েছে সেটা আগামীকাল জানতে পারবেন।

Loading...

জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতারা অভিন্ন দাবি ও লক্ষ্যের খসড়া চুড়ান্ত করেছেন। আন্দোলনের লক্ষ্য ও দাবিতে এ খসড়া চূড়ান্ত করেছে বিএনপি, জাতীয় ঐক্য প্রক্রিয়া ও যুক্তফ্রন্টের নেতারা।

শুক্রবার (১২ অক্টোবর) জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের বাসায় অনুষ্ঠিত বৈঠকে জোটের দাবি ও লক্ষ্য নিয়ে আলোচনা করেন নেতারা।

বৈঠকে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না,

ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ, গণস্বাস্থ্য কেন্দ্রের ডা. জাফরুল্লাহ চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আ ব ম মোস্তফা আমিন, বিকল্পধারার মাহি বি চৌধুরী উপস্থিত ছিলেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, আমাদের কাছে বলার মতো নতুন কোন তথ্য নেই। মাহমুদুর রহমান মান্না যা বলেছেন সেটাই আজকের বক্তব্য। বাকীটা জানার জন্য আগামীকাল পর্যন্ত অপেক্ষা করতে হবে। সূএঃ বিডি২৪লাইভ

Loading...