এবার চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা-ব্রাজিল মুখোমুখি হবে সৌদি আরবে

আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামার আগে ১২ অক্টোবর স্বাগতিক সৌদি আরবের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। আর্জেন্টিনা ও ব্রাজিল ম্যাচ নিয়ে ইতিমধ্যেই ফুটবল প্রেমীদের মাঝে উত্তেজনার সৃষ্টি হয়েছে।

চলছে ম্যাচ নিয়ে আগাম আলোচনা, দল নির্বাচন ও রেজাল্ট নিয়ে উদ্বেগ। সম্প্রতি সৌদি আরব সফরে ব্রাজিল দলে কারা থাকছেন তা প্রকাশ করা হয়েছিল।

Loading...

চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা-ব্রাজিল মুখোমুখি হবে সৌদি আরবের জেদ্দায়। আগামী ১৬ অক্টোবর জেদ্দার কিং আবদুল্লাহ স্পোর্টস সিটিতে খেলবে ল্যাটিন আমেরিকার এই দুই পরাশক্তি।

দলে অন্তর্ভুক্ত হয়েছেন লেফটব্যাক মার্সেলো। বিশ্বকাপের পর সেপ্টেম্বরে ব্রাজিলের খেলা দুটি প্রীতি ম্যাচের স্কোয়াডে ছিলেন না রিয়াল মাদ্রিদ তারকা। এছাড়াও ফিরেছেন ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস ও গোলরক্ষক এদেরসন। এছাড়াও দলে সবশেষ জায়গা পেয়েছেন টটেনহ্যাম হটস্পারের লুকাস মউরা।

অপরদিকে আর্জেন্টিনার বিপক্ষে মূলত ঘোষিত এই দলে নতুন মুখ আছে তিনজন। বাদ দেওয়া হয়েছে থিয়াগো সিলভা ও উইলিয়ানের মতো তারকাকে। ব্রাজিল দলে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন বার্সেলোনার উইঙ্গার ম্যালকম। এছাড়াও ব্রাজিল দলে আন্তর্জাতিক ফুটবলে অভিষেকের অপেক্ষায় থাকবেন ডিফেন্ডার পাবলো ও গোলরক্ষক ফিলিপে।

ব্রাজিল দলঃ গোলরক্ষক: আলিসন, এদেরসন, ফিলিপে; ডিফেন্ডার: দানিলো, ফাবিনিয়ো, মার্সেলো, মারকিনুস, মিরান্দা, এদের মিলিতাও, পাবলো, আলেক্স সান্দ্রো; মিডফিল্ডার: আর্থার,

রেনাতো অগাস্তো, কাসেমিরো, ফিলিপে কৌতিনিয়ো, ফ্রেদ, ম্যালকম, ওয়ালাসি; ফরোয়ার্ড: এভারতন, রিশার্লিসন, রবের্তো ফিরমিনো, গাব্রিয়েল জেসুস, লুকাস মউরা, নেইমার।

আর্জেন্টিনা দলঃ গোলরক্ষক: রোমেরো, রুলি, আরমানি। ডিফেন্ডার: ওতামেন্দি,মোরি, পেস্সেইয়া, কান্নেমান, হুয়ান ফইথ, তাগলিয়াফিকো, ফ্রাঙ্কো, বুস্তোস, সারাভিয়া। মিডফিল্ডার: আসকাসিবার, পারেদেস, লো সেলসো, ফ্রাঙ্কো ভাসকেস, রদ্রিগো দে পল,

রবের্তো পেরেইরা, সালভিও, ফ্রাঙ্কো সেরভি , রদ্রিগো বাত্তাগলিয়া, মার্কোস আকুনা, মাক্সি মেসা,এক্সেকুয়েল পালাসিওস। ফরোয়ার্ড: ক্রিশ্চিয়ান পাভোন, গঞ্জালো মার্টিনেস ,পাওলো দিবালা, মাউরো ইকার্দি, মার্টিনেজ, অঞ্জেলো কোরেয়া, জিওভান্নি সিমেওনে

Loading...