সাকিব ভক্তের কান্ডে হতবাক যা বললেন শিশির

চলতি বছরের জানুয়ারিতে জিম্বাবুয়ে আর শ্রীলংকাকে নিয়ে ঘরের মাটিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে ডান হাতের কনিষ্ঠা আঙুলে চোট পান সাকিব। এরপর ব্যথ্য নিয়ে এশিয়া কাপের খেলতে গিয়ে মাঝপথে ফিরে আসেন দেশে। দুবাই থেকে ফিরেই দুই ধাপে পুঁজ বের কার হয়। অস্ট্রেলিয়ায় ডাক্তার গ্রেগের অধীনে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন বিশ্বের অন্যতম এই অলরাউন্ডার। কয়েকদিন অস্ট্রেলিয়ার হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর ছাড়পত্র পেলেন টাইগার টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

শুক্রবার (১২ অক্টোবর) দুপুরে ছেড়ে দেয়া হয় তাকে। হাসপাতাল ছাড়লেও সাকিব কবে দেশে ফিরবেন সেই বিষয়ে এখনো কিছু ঠিক হয়নি।

Loading...

এদিকে শুক্রবার বাদ জুম্মা সাকিবের আরোগ্য লাভের জন্য দেশব্যাপি সাকিব ভক্তরা দোয়া মাহফিলের আয়োজন করেন। দেশের অন্তুত ১০ টি আলাদা মসজিদে এই দোয়ার আয়োজন করে সাকিব ভক্তরা।


ভক্তদের এমন ভালবাসায় হতবাক সাকিব পত্নী। আবেগাপ্লুত হয়ে সাকিবের স্ত্রী উম্মে শিশির সামাজিক যোগাযোগ ম্যাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন।

ফেসবুকে তিনি লেখেন, এই কথা বর্ণনা করার জন্য আমার কাছে কোন শব্দ নেই, আজকের এই লোকজন মিলাদ ও দোয়া মাহফিলের জন্য সাকিব আল হাসানের দ্রুত পুনরুদ্ধারের জন্য একসাথে এসেছিল। আমি জানতে পেরেছি যে এটি তার পাগলা ভক্তদের দ্বারা আয়োজিত হয়েছে, যা তারা সারাদেশের ১০ টি মসজিদে করেছে। আল্লাহ পরাক্রমশালী আল্লাহ আপনার সব প্রেম এবং দুআ সঙ্গে তাকে আশীর্বাদ করেছে। আলহামদুলিল্লাহ তার ক্ষত থেকে উদ্ধার পাক!

Loading...