বাঁশের ঢাকনা খোলা নেই লাশ, পড়ে আছে শুধু কাফনের কাপড়

বাঁশের ঢাকনা খোলা- শেরপুরের নালিতাবাড়ীর শেকেরকুড়া গ্রামের সামাজিক কবরস্থান থেকে তিনটি লাশের কঙ্কাল চুরি হয়েছে। চুরি হওয়া লাশের কঙ্কালগুলো হলো, দেড় বছর আগে মারা যাওয়া হাজী উসমান আলী, একই সময়ে মারা যাওয়া জমিলা বেগম ও চার মাস আগে গলায় ফাঁস দিয়ে মারা যাওয়া রাসেল মিয়ার।

গতকাল শুক্রবার দিবাগত রাতে সংঘবদ্ধ কঙ্কাল চোর চক্রের সদস্যরা কবর খুঁড়ে কঙ্কাল ‍চুরি করে বলে অভিযোগ স্থানীয়দের।আজ শনিবার দুপুরে কবরস্থানের পাশ দিয়ে যাওয়ার সময় লাশ চুরির বিষয়টি এক নারীর নজরে আসে। পরে তিনি প্রতিবেশীদের বিষয়টি জানান।স্থানীয় ওই নারী জানান, আজ দুপুরে কবরস্থানের পাশ দিয়ে এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় তিনি কবর খোঁড়ার নতুন মাটি দেখতে পান।

Loading...

পরে কাছে গিয়ে দেখেন, তিনটি কবরের বাঁশের ঢাকনা খোলা এবং ভিতরে লাশ নেই, শুধু কাফনের কাপড় পড়ে আছে। এ সময় প্রতিবেশী ও লাশের স্বজনরা এসে চুরি হওয়া লাশ এবং কবরগুলো শনাক্ত করেন।স্থানীয়দের অভিযোগ, নালিতাবাড়ীর বিভিন্ন স্থানে মাঝেমধ্যেই কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। এসব ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। আমরা কঙ্কাল চোরচক্রকে ধরতে তৎপর আছি।

Loading...