আনন্দের দিনেও শাহরুখের মনে শূণ্যতা, কারন তার প্রিয় মানুষ….

গৌরীর তত্ত্বাবধানেই সেজে উঠেছে শাহরুখের বিলাসবহুল বাংলো। সবকিছুই যেন রাজকীয়। কাজল, ক্যাটরিনা, আলিয়া, জ্যাকলিন, সিদ্ধার্থ, রণবীর কাপুর, মালাইকা, কারিনা-কারিশ্মা, আমির খান, শহিদ কাপুর থেকে শুরু করে কে না নেই সেখানে? নীল রঙের সিফন ডিজাইনার শাড়িতে দিওয়ালির সাজে তৈরি আদরের কন্যা সুহানাও।

ছোট্ট আব্রামও কালো শেরওয়ানি পরে সেজেগুজে তৈরি। সোনালি কাজ করা কালো লেহেঙ্গায় গৌরীকেও দেখাচ্ছিল বলিউড বাদশার ‘রানি’র মতোই। শাহরুখও কালো শেরওয়ানিতে সেজে গুজে তৈরি। সবকিছু ঠিক ঠাকই আছে তবুও ‘মান্নাত’ যেন কোথাও খালি খালি লাগছে শাহরুখের কাছে। লাগাটাই স্বাভাবিক, বড় ছেলে আরিয়ান যে কাছে নেই।

Loading...

আরিয়ান খান এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। তার বয়স এখন ২০। তবুও শাহরুখের কাছে তার প্রথম সন্তান এখনও ছোট্ট টিই আছে। সব বাবা-মায়ের কাছেই সন্তনরা যেমনটা হয় আর কি। পড়াশোনা চাপ থাকার কারণেই দিওয়ালির সেলিব্রেশনে বাড়ি ফিরতে পারেননি শাহরুখের বড় ছেলে আরিয়ান খান।

বর্তমানে তিনি আমেরিকায় পড়াশোনা করছেন। তাই ‘মান্নাত’ এর দিওয়ালি পার্টিতে পরিবারে কোথাও যেন একটা ফাঁক থেকে গেল। আর সেই ফাঁকটাই হয়ত বেশি করে অনুভব করছিলেন কিং খান। হাজার হোক আরিয়ান শাহরুখ গৌরীর প্রথম সন্তান বলে কথা। আরিয়ানকে ‘মিস’ করার কথা টুইটার হ্যান্ডেলেও লিখেছেন শাহরুখ।

Loading...