জমে উঠেছে ম্যাচে, কে জিতবে? যা বললেন স্টিভ রোডস

সিলেট টেস্টে জয় পেতে হলে কঠিন পথ পাড়ি দিতে হবে বাংলাদেশ দলকে। তাড়া করতে হবে নিজেদের টেস্ট ইতিহাসের সর্বোচ্চ রান। সব মিলিয়ে তৃতীয় দিন শেষে স্বস্তিতে নেই বাংলাদেশ শিবির। তবে হেড কোচ জানালেন স্টিভ রোডস জানালেন, গেম অন, ম্যাচটা জমে উঠেছে।

সেই সঙ্গে তাইজুলকে তার দারুণ বোলিংয়ের জন্য প্রশংসায় ভাসিয়েছেন তিনি। পাশাপাশি বোলারদের চেষ্টায় তৃতীয় দিন ম্যাচে ফিরতে পেড়েছে বাংলাদেশ। আর প্রথম ইনিংসে ব্যর্থতার পর দ্বিতীয় ইনিংসে এমন জায়গায় দাঁড়িয়ে থাকাটাকে দুর্দান্ত বলে আখ্যায়িত করেছেন এই ইংলিশম্যান।

Loading...

‘চতুর্থ দিনের আগে ম্যাচটা জমে উঠেছে, এটা সত্যি। আর তাইজুল দারুন বোলিং করেছে। বাকি বোলাররাও ভাল করেছে। তাঁরা আমাদের এমন একটা জায়গায় এনে দিয়েছে, যেখানে আসলে বলা যায়, ‘গেইম অন’। প্রথম ইনিংসে ভাল না খেলার পরও এমন অবস্থায় এসেছি, বিষয়টি দুর্দান্ত বলা চলে।’

রোডস আরো বলেন, ‘আপনারা আমাকে প্রশ্ন করছেন, আমাকে উত্তর দিতে হচ্ছে। কিন্তু ওরা সবাই হতাশ যেভাবে তাঁরা আউট হয়েছে। ১৪১ রানে অল আউট হওয়া খুবই হতাশ ছিল, কারণ উইকেট যথেষ্ট ফ্ল্যাট ছিল। আমি জানি না কেন, আমরা সবাই চেষ্টা করেছি সাদা বলের ক্রিকেট থেকে লাল বলের ক্রিকেটের মানসিকতা নিয়ে খেলতে, বিশেষ করে ব্যাটসম্যানরা।

কিন্তু সেদিন ভাল যায় নি আমাদের। আমি মনে করি ড্রেসিং রুম দ্বিতীয় ইনিংসে ভুল শুধরে ফিরতে চাইবে। কি হবে সামনে আমি জানি না, কিন্তু আমরা চেষ্টা করব এটা নিশ্চিত।’

Loading...