দুই সিনেমার নায়ক-নায়িকাদের নিয়ে ক্রিকেট ম্যাচ

‘মিস্টার বাংলাদেশ’ ও ‘দহন’ ছবির টিম লড়াইয়ে নামছে। সিনেমার পর্দায় নয়, বাস্তবেই ক্রিকেট ম্যাচে মুখোমুখি প্রতিদ্বন্দ্বিতা করবে দুই ছবির শিল্পী ও কলাকুশলীরা। বল, ব্যাট এবং উইকেট নিয়ে তারা খেলবেন একে অপরের বিরুদ্ধে। জাজ মাল্টিমিডিয়া এবং মিস্টার বাংলাদেশ টিম যৌথভাবে এই ম্যাচের আয়োজন করেছে।

‘মিস্টার বাংলাদেশ’ ছবির নায়ক খিজির হায়াত খান ও ‘দহন’ ছবির প্রযোজক আবদুল আজিজ চ্যানেল আই অনলাইনকে এ খবর জানিয়েছেন।

Loading...

প্রযোজক আবদুল আজিজ বলেন, আগামী ১৩ নভেম্বর মাঠে নামবে ‘মিস্টার বাংলাদেশ’ ও ‘দহন’ টিম। ভ্যানু মিরপুর ইনডোর স্টেডিয়াম করতে চেয়েছিলাম। এখনো চূড়ান্ত হয়নি। ভ্যানু পরিবর্তন হতে পারে। তবে খেলা হবে এটা ফাইনাল। ১০-১০ মোট ২০ ওভারে খেলা হবে। ছবির নায়ক-নায়িকা সবাই এদিন মাঠে উপস্থিত থাকবেন, খেলায় অংশ নেবেন।

মিস্টার বাংলাদেশ ছবির নায়ক খিজির হায়াত বলেন, মিস্টার বাংলাদেশ ১৬ নভেম্বর মুক্তি পাবে। আর দহন আসছে এই নভেম্বরেই। দুই ছবি মুক্তির আগে প্রচারণার জন্যই এই ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়েছে।

রাজনৈতিক থ্রিলার ঘরানার ছবি ‘দহন’-এর পরিচালক রায়হান রাফী। দহনে অভিনয় করেছেন সিয়াম, পূজা চেরী, মম, রিপা, শিমুল খান প্রমুখ। অন্যদিকে দেশে ঘটে যাওয়া একাধিক আলোচিত জঙ্গি হামলার ঘটনাকে কেন্দ্র করে তৈরি হচ্ছে ‘মিস্টার বাংলাদেশ’। এর পরিচালক আবু আকতারুল ইমান। এই ছবিতে প্রথমবার নায়ক হিসেবে অভিনয় করলেন জাগো সিনেমার পরিচালক খিজির হায়াত খান। আর রয়েছেন শানারেই দেবী শানুর, সোলাইমান সুখন ও শামীম হাসান সরকার।-চ্যানেলআই

Loading...