জাতীয় পার্টির সাথে সংলাপ, যা বললেন প্রধানমন্ত্রী

দেশের উন্নয়ন অগ্রযাত্রায় সরকারের সহযোগী হিসেবে জাতীয় পার্টি কাজ করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, এ জন্য সংসদের বিরোধী দল জাতীয় পার্টিকে আমি ধন্যবাদ জানাই।সোমবার (৫ নভেম্বর) জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের সঙ্গে সংলাপের শুরুতে তিনি এসব কথা বলেন।

১৪ দলীয় জোটের প্রতিনিধিদলের নেতৃত্ব দেন শেখ হাসিনা এবং পাঁচটি দলের সমন্বয়ে গঠিত জাতীয় জোটের নেতৃত্ব দেন হুসইন মুহম্মদ এরশাদ।সংলাপের শুরুতে এরশাদ ও রওশন এরশাদ প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা চাই অর্থবহ নিবাচন হবে। নির্বাচনের মধ্য দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি প্রদেশকে লড়াই-সংগ্রামের মধ্য দিয়ে একটি স্বাধীন দেশে পরিণত করেছেন।

Loading...

স্বাধীনতার পর যুদ্ধবিধ্বস্ত একটি দেশকে তিনি স্বল্পোন্নত দেশের মর্যাদা এনে দিয়ে গেছেন। আজ আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে সেই অবস্থা থেকে উত্তরণ ঘটে উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জিত হয়েছে। দেশের এই উন্নয়ন অগ্রযাত্রায় সরকারের সহযোগী হিসেবে কাজ করেছে জাতীয় পার্টি। এজন্য সংসদের বিরোধী দল জাতীয় পার্টিকে ধন্যবাদ জানাই।’

Loading...