বিসিএস ক্যাডার হয়ে মাশরাফিকে গালি দেন “কুওার বাচ্চা” বলে,এই হলো আপনার পড়ালেখা করার ফল

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা আচমকা নিজ এলাকার হাসপাতাল পরিদর্শনে গিয়ে কোনো চিকিৎসককে উপস্থিত না পাওয়ার পর স্বাস্থ্য মন্ত্রণালয় সেসব চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে।

বিনা অনুমতিতে হাসপাতালে অনুপস্থিত থাকা নড়াইল জেলা সদর হাসপাতালের চার চিকিৎসককে ওএসডি এবং চার চিকিৎসককে কারণ দর্শানোর নোটিশও দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

গত ২৫ এপ্রিলের এই ঘটনার পর জাতীয় দলের অধিনায়ক মাশরাফিকি নিয়ে ট্রল,গালিগালাজ শুরু করতে থাকেন চিকিৎসকরা। এবার চিকিৎসকদের এইসব মন্তব্যের প্রেক্ষিতে মাশরাফির ছোট ভাই মুরসালিন বিন মর্তুজা তার ফেসবুক প্রফাইলে একটি পোস্ট দেন যা মুহুর্তে ভাইরাল হয়ে যায়। তিনি লিখেন- ডা: মৌমিতা, একজন বিসিএস (ক্যাডার)।

মাশরাফি বিন মোওর্জার শিক্ষাগত যোগ্যতা কিন্তু আপনার থেকে অনেক খানি কম। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালেয় দর্শন বিভাগে ভর্তি হয়ে খেলাধুলার কারনে পড়ালেখা ভালো ভাবে করতে পারেন নাই।

কিন্তু তিনি একজন কর্তব্য বিমুক সরকারি হাসপাতালের ডা: কে ফোন করে, স্যার বলে ডেকে, তার কাছে ৩ দিন অনুপস্থিত থাকার কারন জানতে চেয়েছেন। যেটার অধিকার তার আছে।তিনি কথা বলা কালিন সব থেকে খারাপ ভাবে যে কথাটি বলেছেন সেটি হল “ আপনি কি ফাজলামি করেন”।