সাফ চ্যাম্পিয়ন নারী দলের দুই খেলোয়াড়ের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ডলার হারানোর অভিযোগ উঠেছে। বিমানবন্দর থেকে বাফুফে ভবনে এসে ব্যাগ খুলে তারা ডলার পাননি।

বাংলাদেশ জাতীয় নারী দলের কোচ গোলাম রব্বানী ছোটন জানান, কৃষ্ণা ও শামসুন্নাহারের ডলার হারিয়েছে বলে জানিয়েছে। কৃষ্ণার ৯০০ ডলার ও বাংলাদেশি ৫০ হাজার টাকা এবং শামসুন্নাহারের ৪০০ ডলার হারিয়েছে। তাদের ধারণা বাংলাদেশ বিমানবন্দর লাগেজ বেল্ট থেকে এটি হয়েছে।

সদ্যই নেপাল থেকে সাফ চ্যাম্পিয়ন হয়ে ফেরা বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের কয়েকজন ফুটবলারের ব্যাগ থেকে চুরির ঘটনা ঘটেছে।

ফাইনালে দলের হয়ে গোল করা কৃষ্ণা রানী সরকারের ব্যাগ থেকে প্রায় আড়াই লাখ টাকা চুরি হয়েছে। বিমানবন্দর থেকে শোভাযাত্রায় এই ঘটনা ঘটেছে। গণমাধ্যমকে এই ফুটবলার নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, যেহেতু দেশের আসার পর আমাদের জন্য বড় ধরনের আয়োজন ছিল, এজন্য আমরা আমদের হ্যান্ড ব্যাগটাও লাগেজের ভেতরে রেখেছিলাম।

পরে যখন লাগেজ খুলি তখন দেখি ভেতরের ছোট ব্যাগের চেইন খোলা।

ব্যাগের ভেতরে আমার ৯০০ ডলার শামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলারসহ আরও অনেকের কিছু ডলার ছিল। বাংলাদেশি টাকায় যার মূল্য আড়াই লাখ টাকার মতো। সেগুলোর কিছুই নেই ব্যাগের ভেতর।

শুধু তারই টাকা চুরি যায়নি। আরও বেশ কিছু ফুটবলারের ব্যাগের তালা ভাঙ্গা ছিল বলেও জানা গেছে।

তবে তাদের কি কি চুরি চুরি হয়েছে সে বিষয়ে এখনও জানা যায়নি।