Home / বিনোদন / একসাথে লাইভে এসে যা বললেন সানি-মৌসুমী

একসাথে লাইভে এসে যা বললেন সানি-মৌসুমী

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের একসময়ের জনপ্রিয় জুটি ওমর সানি-মৌসুমী ব্যক্তিগত জীবনেও স্বামী-স্ত্রী। বাংলা সিনেমার সোনালী যুগে এই জুটি জনপ্রিয়তার শীর্ষে থাকলেও বর্তমানে তারা অনেকটাই রয়েছেন ক্যামেরার আড়ালে।

বিগত কয়েকবছে মাত্র কয়েকটি সিনেমায় অভিনয় করে অধিকাংশ সমশ কাটিয়েছেন পরিবারকে নিয়েই।

তবে দীর্ঘদিন পর হঠাৎ করেই জনপ্রিয় এই জুটি একসাথে উপস্থিত হয়েছিলেন লাইভে৷ যদিও এই লাইভ কোনো চলচ্চিত্র সংশ্লিষ্ট বিষয়কে কেন্দ্র করে নয়। এই লাইভ মূলত সানি-মৌসুমীর একমাত্র ছেলের ব্যবসা প্রতিষ্ঠান ‘চাপওয়ালা’ এর উদ্বোধন উপলক্ষে।

আজ (শুক্রবার) সন্ধ্যা ৭.০০ টায় চাপওয়ালার এই উদ্বোধনী অনুষ্ঠানে ওমর সানী, মৌসুমী ছাড়াও উপস্থিত ছিলেন আরেক জনপ্রিয় অভিনেতা

ইমন। অনুষ্ঠান চলাকালীন সময়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে লাইভ সম্প্রচার করে ভক্তদের কাছেও অনুষ্ঠানটি পৌঁছে দেন এই অভিনেতা।

এদিকে, এর আগে হঠাৎই এই দম্পতি র সংসারে বিচ্ছেদের সুর বেজে উঠলেও সেই দুঃসময় কাটিয়ে উঠেছেন তারা। বিচ্ছেদের সুরের অবসান

ঘটিয়ে এখন রীতিমতো সুখের জোয়ার বইছে তাদের ঘরে। কখনও এই দম্পতি একসাথে নিজেদের রেস্টুরেন্টে সময় কাটাচ্ছেন আবার কখনও বা একসাথে বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে যাচ্ছেন। সব মিলিয়ে বেশ সুখেই সময় পার করছেন তারা।

প্রসঙ্গত, বর্তমানে চলচ্চিত্র অঙ্গনে ওমর সানি-মৌসুমী নিয়মিত অভিনয় না করলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব ওমর সানি। প্রায়ই সমসাময়িক ইস্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের মতামত প্রকাশ করেন এই অভিনেতা।

About admin

Check Also

জানা গেল যে রোগে আ’ক্রান্ত নায়িকা ববি

ঢালিউডের জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি অসুস্থ। সম্প্রতি বরিশালের উলানিয়া দ্বীপ অঞ্চলে ‘মেঘনা কন্যা’ নামে …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.